Realmi C17 দাম কমেগেল – Realmi C17 Price In Bangladesh

0
115

Realmi C17 দাম কমেগেল – Realmi C17 Price In Bangladesh

রিয়েলমি তাদের C সিরিজের লাস্ট ফোন C17 দিয়ে খুব সাফল্য পাওয়ার পর তারা এবার নিয়ে এসেছে রিয়েলমি C17। ফোনটি বাংলাদেশে অফিসিয়ালি ভাবে 21 এ সেপ্টেম্বর লঞ্চ করা হবে এবং শুধু তাই নয় এই প্রথমবার রিয়েলমির পক্ষ থেকে বাংলাদেশে গ্লোবালি ভাবে কোন ফোন লঞ্চ করতে যাচ্ছে যেটা সত্যিই একটা খুশির খবর । এবং এই খবরটা তাদের অফিসিয়াল ইন্সটাগ্রাম পেজে অলরেডি পোষ্ট করে দিয়েছে।
ফোনের দাম সম্পর্কে এখনও কিছু ঠিক হয় নি। তবে যেহেতু রিয়েলমির C সিরিজের অন্যান্য ফোনগুলি লোয়ার বাজেটের সেহেতু আশা করা যায় এই ফোনটিও কম দামেই পাওয়া যাবে।

ফোনটির বক্সের সাথে দেয়া হয়েছে একটি কেস,সিম ইজেক্টার টুল, একটি 18W এর চার্জার ও কেবল।
ডিজাইনের দিক দিয়ে রিয়েলমি সবসময়ই দুর্দান্ত কিছু উপহার দেয়। রিয়েলমি C সিরিজের অন্যান্য ফোনগুলোর থেকে C17 এ দেওয়া হয়েছে ইউনিক ডিজাইন। এর ডিজাইন দেখে যে কারো প্রেমে পড়ে যাওয়ার মতো । ফোনটি দুইটি কালারে পাওয়া যাবে নেভি ব্লু ও লেক গ্রিন। ফোনটির পিছনে থাকছে প্লাস্টিক বডি এবং সামনে রয়েছে গরিলা গ্লাস 3 এবং মাঝের ফ্রেমটি ও প্লাস্টিকের। ফোনটি প্লাস্টিক বডি হলেও দেখতে একদম চকচকে গ্লসি গ্লাসের মতো লুক দিবে।
ফোনটিতে রয়েছে 6.5 ইঞ্চির আইপিএস এলসিডি পাঞ্চ হোল ডিসপ্লে যার রেজুলেশন থাকছে HD+(720×1600) পিক্সেল এবং 270 ppi ডেনসিটি ও এর বডি টু স্ক্রিন আসপেক্ট রেশিও থাকছে 20ঃ9। ডিসপ্লের প্রোটেকশন হিসাবে থাকছে কোর্নিং গরিলা গ্লাস 3।
এবং এই প্রথমবার রিয়েলমি তাদের C সিরিজের কোনো ফোনের ডিসপ্লেতে দেওয়া হয়েছে 90Hz এর রিফ্রেশ রেট এবং সর্বচ্চ 600 nits পর্যন্ত ব্রাইটনেস।
ফোনটির ডান পাশে থাকছে পাওয়ার বাটন ও ভলিউম বাটন। বাম পাশে রয়েছে একটি ডেডিকেটেড সিম স্লট ট্রে যেখানে দুইটি সিমের পাশাপাশি একটি মাইক্রো এসডি কার্ড ব্যবহারের সুবিধা থাকছে। ফোনটির উপরের দিকটা একেবারে ক্লিন রাখা হয়েছে এবং নিচের দিকটিতে রয়েছে USB Type-C পোর্ট, 3.5mm এর হেডফোন জ্যাক, প্রাইমারি মাইক্রোফোন এবং স্পিকার গ্রিল। তবে ফোনটিতে সেকেন্ডারি নয়েস ক্যান্সেলেশন মাইক্রোফোন ও নোটিনোটিফিকেশন লাইট থাকছে না। ফোনটির রিয়ার প্যানেলের মাঝামাঝি পজিশনে রয়েছে এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফোনটিতে কানেক্টিভিটির জন্য অন্তর্ভুক্ত করা হয়েছে 4G, WiFi, GPS,Hotspot, NFC, Bluetooth।

এছাড়াও রয়েছে কোয়াড ক্যামেরা সেসেটআপ এবং একটি এলইডি ফ্লাশ লাইট দেওয়া হয়েছে।
ফোনটির ক্যামেরা সেটআপে রয়েছে 13 মেগাপিক্সেলের f/1.8 একটি প্রাইমারি ক্যামেরা পাশাপাশি থাকছে 8 মেগাপিক্সেলের f/2.2 এর আল্ট্রা ওয়াইড ক্যামেরা যা দিয়ে 119 ডিগ্রিতে ছবি তোলা যাবে আরো থাকছে একটি 2 মেগাপিক্সেলের f/2.4 এর ম্যাক্রো লেন্স এবং 2 মেগাপিক্সেলের f/2.4 এর একটি ডেপ্থ সেন্সর। এই ফোনটিতে ক্যামেরার সাথে লোড হয়ে HDR আসে এবং এই ক্যামেরা দিয়ে ফুল HD+ (1080) পিক্সেল ও 30 fps, এ ভিডিও রেকর্ড করা যাবে এবং সেলফি তোলার জন্য দেয়া হয়েছে 8 মেগাপিক্সেলের একটি ক্যামেরা।

ডুয়াল সিম রিয়েলমি C17 এ Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির RealmeUI 1.0 স্কিন চলবে।

পারফরমেন্সের ক্ষেত্রে ফোনটিতে দেওয়া হয়েছে Qualcomm Snapdragon 460 চিপসেট এর একটি অক্টা কোর প্রসেসর যা 11 nm এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। স্মার্টফোনটি 6GB র‍্যাম ও 128GB রম যা UFS 2.1 স্টোরেজে পাওয়া যাবে। ফোনটিতে GPU হিসাবে থাকছে Adreno 610।

ব্যাটারি ব্যাকআপ হিসেবে ফোনটিতে দেওয়া হয়েছে 5000mAh এর একটি বড় ব্যাটারি সাথে থাকছে 18W এর ফাস্ট চার্জিং সাপোর্ট।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here